শিরোনামঃ
সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম

আকাশে সন্তান প্রসব, বিমানের জরুরি অবতরণ

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৮
  • ২৫৩

দোহা থেকে ব্যাংককগামী কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটের এক নারী যাত্রী মধ‌্যরাতে আকাশে সন্তান প্রসব করেছেন। এর জেরে বিমানটিকে কলকাতা বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়।

সোমবার কাতার এয়ারওয়েজের কিউআর-৮৩০ বিমানে সন্তান প্রসব করেন ২৩ বছরের ওই থাই নারী। এরপর বিমানটি কলকাতায় অবতরণের পর মা ও নবজাতককে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মা ও শিশু দুজনই সুস্থ আছেন। খবর এনডিটিভির।

কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, দোহা থেকে ব্যাংককগামী এক অনির্ধারিত উড়ান রাত ৩টা ৯ মিনিটে কলকাতা বিমানবন্দরে চিকিৎসাগত কারণে আপৎকালীন অবতরণ করে।

বিমানে ওই নারী সন্তান প্রসবের পর কলকাতার এয়ার ট্র্যাফিক কন্ট্রোলকে সিগন্যাল পাঠান পাইলট। এরপর মেডিক‌্যাল সহায়তার প্রয়োজনে বিমানটি জরুরি অবতরণ করতে হবে।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর