শিরোনামঃ
তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম তালায় টিআরএম বাঁধ সংস্কারের দাবীতে মানববন্ধন

ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন

নিজস্ব প্রতিনিধিঃ

  • প্রকাশিত: শুক্রবার, ১১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৭
  • ৩৭৫

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস.এম লিয়াকত হোসেন।
প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন বাজার ঘাটে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে চলেছেন তিনি।

চা চক্র থেকে শুরু করে ইউনিয়নে বিয়ে,জন্মদিন,
মৃত্যুদিনের জানাযা সহ সকল সামাজিক এবং সাংস্কৃতিক অঙ্গনে তার অংশগ্রহণ রয়েছে বিভিন্ন দলীয় নেতাকর্মী এবং সমাজসেবকের চেয়ে বেশি।

ইউনিয়নে সাধারন মানুষের দাবি, গরিব অসহায় মানুষের সুখে-দুঃখে বিপদ-আপদে সব সময় পাশে থাকেন তিনি।যেকোন কাজে মানুষ তাকে ডাকলেই পায়।তারা বলছেন,আগামী নির্বাচনে যদি আবারো সাবেক চেয়ারম্যান এস.এম লিয়াকত হোসেন জয়যুক্ত হয় তাহলে খেশরা ইউনিয়নের উন্নয়নের ধারা তিনি যেভাবে অব্যাহত রেখেছিলেন তার ধারাবাহিকতা বজায় থাকবে। তার পাঁচ বছরে খেশরার রাস্তা ঘাট,মসজিদ মন্দির সহ সামাজিক প্রতিষ্ঠানগুলোর ব্যাপক অগ্রগতি হয়েছে বলেও ইউনিয়নবাসীর দাবি।

ডুমুরিয়ার আলাল মোড়ল বলেন, সাবেক চেয়ারম্যান বর্তমানে জনপ্রিয়তায় খেশরা ইউনিয়নে এগিয়ে রয়েছে। ইউনিয়নবাসী আরো একবার তাকে এ জনপদে অভিভাবকের দায়িত্ব অর্পণ করতে চায়।তার আমলে আমাদের এলাকায় বহু রাস্তাঘাট ড্রেন কার্লভাট নির্মান করেছেন। আগামী নির্বাচনে তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

ইউনিয়নের কলাগাছি বাবু হরিমন মন্ডল বলেন,আমাদের এ জনপদ অনেক অবহেলিত। লিয়াকত হোসেনের সময় তিনি বেশ কিছু রাস্তাঘাট তৈরী করেছিলেন।সেগুলো সংস্কারের অভাবে চলাচলে এখন প্রচুর দুর্ভোগ পোহাতে হচ্ছে।তার পরে এ অঞ্চলে দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি।এজন্য আমরা সবাই আবার তাকে নির্বাচিত করতে চায়।

আগামী নির্বাচন নিয়ে এস.এম লিয়াকত হোসেন বলেন,আমি চেষ্টা করেছিলাম খেশরা ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে পরিনত করার।সেই প্রচেষ্টায় বর্তমানে চেয়ারম্যান না থাকলেও চেষ্টা করেছি পাঁচটি বছর গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে।আমি আশাবাদী দল,মত নির্বিশেষ জনগন আবারে গণতান্ত্রিক নিয়মানুযায়ী আমাকে জয়যুক্ত করবে।

খেশরায় দল মত নির্বিশেষ সকলের কাছের মানুষ হিসেবে এখনো কাজ করে যাচ্ছেন সাবেক চেয়ারম্যান এস.এম লিয়াকত হোসেন।চেয়ারম্যান না থাকা অবস্থায়ও ইউনিয়নে প্রায় কাজে রয়েছে তার অবদান।সবকিছু মিলে আরো একবার মানুষ তাকে নির্বাচিত করতে চায় বলে সরজমিনে দেখা গেছে।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর