শিরোনামঃ
প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে তালা মুক্তিযোদ্ধা সংসদের ২লাখ টাকার চেক প্রদান নলতায় সাবেক সেনাসদস্য নুরুল ইসলাম কর্র্তৃক জমি দখল হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন দক্ষতা প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থার সৃষ্টি বিষয়ক কর্মশালা মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ তালায় পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত তালায় গলায় রশি দিয়ে এক বৃদ্ধ’র আত্নহত্যা সম্মেলনের মাধ্যমে সাতক্ষীরা জেলা যুবদলের কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার নির্দেশ

কপিলমুনিতে ভ্রাম্যমান আদালতের অভিযান

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

  • প্রকাশিত: সোমবার, ৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৯
  • ১৭১

পাইকগাছা উপজেলার কপিলমুনি বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব আরাফাতুল আলম অভিযানের নের্তৃত্ব দেন। সোমবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত বিভিন্ন দোকানে তিনি ত্রুটি-বিচ্যুতি সহ নানা অনিয়মের বিষয় তদারকি করে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় কপিলমুনি বাজারের স্বর্ণ ব্যবসায়ীদের সকল কাগজপত্র সহ লাইসেন্স নিরীক্ষণ করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। এ সময় মা বেকারীকে ২০০০/- এবং রায় মিষ্টান্ন ভান্ডার কে ১০০০/- টাকা করে জরিমানা করেন তিনি। এছাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কপিলমুনি বাজারের সকল অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য স্ব-স্ব দখলদারদের প্রতি নির্দেশ দেন।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর