শিরোনামঃ
তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম তালায় টিআরএম বাঁধ সংস্কারের দাবীতে মানববন্ধন

করোনায় আক্রান্ত সানাই

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ০৬:৩৪
  • ৭৪

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। গতকাল বুধবার তার কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ আসে। বর্তমানে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সানাই।
তিনি বলেন, দুই সপ্তাহ আগে আমার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করিয়েছিলাম। অবশেষে বুধবার (৫ আগস্ট) ফলাফল এসেছে আমি কোভিড-১৯ পজেটিভ। সবার কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সানাই।
সানাই বলেন, আমি দোয়া চাই ভয়ংকর এই ভাইরাসের হাত থেকে যেন মুক্ত হতে পারি। আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন করতে পারি।
জানা গেছে, সানাইয়ের শরীরে করোনাভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যরাও কোয়ারেন্টিনে রাখা হয়েছে।।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর