শিরোনামঃ
তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম তালায় টিআরএম বাঁধ সংস্কারের দাবীতে মানববন্ধন

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কনসেন্টেটর মেশিন প্রদান করলেন নাভানা গ্রুপ

কে এম আনিছুর রহমান,

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০, ১১:৩৯
  • ১০০

সাতক্ষীরার কলারোয়ার কৃতি সন্তান আমাদের সময় পত্রিকার কুটনৈতিক প্রতিবেদক আরিফুজ্জামান মামুনের উদ্যোগে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কনসেন্টেটর মেশিন (অক্সিজেন গ্রহন করা মেশিন) প্রদান করলেন নাভানা গ্রুপ লিমিটিড।

মঙ্গলবার (৪ আগষ্ট) বেলা ১১ টার দিকে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর মাধ্যমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউর রহমানের হাতে এ মেশিনটি তুলে দেয়া হয়। যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লাখ টাকা। এর আগে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কনসেন্টেটর মেশিন দিয়েছিলেন। আর এইটা দিয়ে মোট ২ টি মেশিন হলো কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে।

এ সময় আরিফুজ্জামান আরিফ বলেন, এই মেশিনের একটি ভাল দিক হলো একই সাথে দুই জন রোগি অক্সিজেন গ্রহন করতে পারবেন। তিনি আরো বলেন, মহামারি করোনা ভাইরাস আক্রান্ত যেসব রোগির শ্বাসকষ্ট ভুগবে তারাতো এ মেশিন ব্যবহার করতে পারবেনই, পাশাপাশি স্বাভাবিক শ্বাসকষ্ট এ্যাজমা রোগিরাও এ মেশিনটি ব্যবহার করে উপকৃত হবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক সাংবাদিক কে এম আনিছুর রহমান, আজিজুর রহমান, মোস্তাফা হোসেন বাবলু, ফারুক রাজ, জিকরিয়া হোসেন, শিমুল প্রমুখ।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর