শিরোনামঃ
তালায় পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত তালায় গলায় রশি দিয়ে এক বৃদ্ধ’র আত্নহত্যা সম্মেলনের মাধ্যমে সাতক্ষীরা জেলা যুবদলের কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা করোনায় আক্রান্ত হয়ে তালায় নার্সের মৃত্যু সেফটি ট্যাংকির মধ্যে থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার তালায় শহীদ আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক ও কেয়ারটেকার সড়ক দূর্ঘটনায় নিহত অবৈধ ভাবে কাঁকড়া ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক লন্ডন প্রবাসী সিলেটের নাগরিক আম্পান উপদ্রুত সাতক্ষীরার মানুষের জন্য বিনামুল্যে সুপেয় পানির স্থায়ী ব্যবস্থা করলেন গবেষণায় বিটাডিন, ৩০ সেকেন্ডের গার্গলে ধ্বংস করোনাভাইরাস!

জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে এনইউবিটিকের উপাচার্যের শোক

জোবায়ের মুস্তাফিজ, (এনইউবিটি), খুলনা::

  • প্রকাশিত: শনিবার, ১৬ মে ২০২০, ১৩:২৬
  • ১৭৬

লেখক, গবেষক, জাতীয় অধ্যাপক ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা এর উপদেষ্টা ড. আনিসুজ্জামান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা (এনইউবিটিকে) এর উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। ড. আনিসুজ্জামান ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) বৃহস্পতিবার (১৪ মে) বিকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)।

 

জাতীয় অধ্যাপক ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা এর উপদেষ্টা ড.আনিসুজ্জামান এর মৃত্যুতে প্রফসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, ‘শিক্ষা জগতে তিনি এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন। তিনি সর্বশ্রদ্ধেয় মানুষ, তার মৃত্যুতে প্রথমে শোক জ্ঞাপন করছি, তার পরিবারের প্রতি সমবেদনা জানাই। তাকে হারানো গোটা জাতির জন্য অপূরণীয় ক্ষতি।’

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর