শিরোনামঃ
তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম তালায় টিআরএম বাঁধ সংস্কারের দাবীতে মানববন্ধন

তালায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ০৭:৩৪
  • ৬৮

সাতক্ষীরার তালায় অসহায় মজিবর রহমান শেখের বসত বাড়ীর রান্নাঘর দখল ও ভাংচুর করেছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত বুধবার (৫ আগষ্ট ) সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শিরাশুনি গ্রামে। এঘটনায় অসহায় মজিবর শেখ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সুবিচার পাইবার জন্য লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগে জানাযায়,বুধবার সকালে একই এলাকার মৃত কাসেম সরদারের ছেলে মনজুরুল সরদারের নেতৃত্বে আয়েন আলী সরদারের ছেলে রওশন আলী সরদার, রুহুল সরদার ও রওশন আলী সরদারের ছেলে সালাম সরদার,সেলিম সরদারগংরা বাড়ীতে প্রবেশ করে জোরপূর্বক ভাবে বসত বাড়ী ভাংচুর করে। এসময় মজিবর রহমান বাঁধা দিলে তাকে জীবন নাশের হুমকি প্রদর্শন করে। এসময় তার রান্নাঘর ভেঙ্গে মাঝ বরাবর জোরপূর্বক ভাবে একটি পথ তৈরি করে নেয়। এঘটনায় অসহায় দিন মজুর মজিবর রহমান শেখ সুবিচার পাইবার জন্য প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর