শিরোনামঃ
প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে তালা মুক্তিযোদ্ধা সংসদের ২লাখ টাকার চেক প্রদান নলতায় সাবেক সেনাসদস্য নুরুল ইসলাম কর্র্তৃক জমি দখল হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন দক্ষতা প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থার সৃষ্টি বিষয়ক কর্মশালা মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ তালায় পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত তালায় গলায় রশি দিয়ে এক বৃদ্ধ’র আত্নহত্যা সম্মেলনের মাধ্যমে সাতক্ষীরা জেলা যুবদলের কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

তালায় উদীয়মান ক্ষুদে ফুটবলারদের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যানের ক্রীড়া সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০, ০৮:৩৮
  • ২২৯

সাতক্ষীরার তালায় উদীয়মান ক্ষুদে ফুটবলারদের মাঝে নিজ উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান। বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়ে ক্ষুদে ফুটবলারদের মাঝে ফুটবল ও জার্সি বিতরণ করা হয়েছে। বুধ ও বৃহস্পতিবার গত দুই দিন এসব শিক্ষা প্রতিষ্ঠানে কোমলমতি শিক্ষার্থীর হাতে ক্রীড়া সামগ্রীগুলো তুলে দেন ক্রীড়ামোদী সরদার মশিয়ার রহমান।

তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার বলেন, আমাদের দেশে দক্ষ ও আন্তর্জাতিক মানের ফুটবলার গড়ে তুলতে হলে ও কোমলমতি শিশু-কিশোরদের মাদকের বিষাক্ত ছোবল থেকে নিরাপদ রাখতে ক্ষুদে খেলোয়ারদের সঠিক গাইড লাইন, প্রয়োজনীয় ক্রীড়া সামগ্রী ও খেলার উপযুক্ত পরিবেশ নিশ্চিত করতে হবে। তা নাহলে বিশ্ব মানচিত্রে ফুটবল খেলুড়ে দেশের তকমা আমাদের অধরাই রয়ে যাবে। তাই ব্যক্তিগত উদ্যোগে সামান্য এই উপহার নিয়ে আমি তাদের মাঝে উপস্থিত হয়েছি।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর