শিরোনামঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ খুলনা জেলা প্রশাসকের হস্তক্ষেপে ইজারাভুক্ত খাল বুঝে পেলো গ্রহীতা পিন্টু সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে

তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি:

  • প্রকাশিত: মঙ্গলবার, ১ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬
  • ১৩৬
তালায় জমিজমা সংক্রান্ত

সাতক্ষীরার তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে মিন্টু মোড়লকে (২৮) পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ আকরাম মোড়ল গংরা। সোমবার (৩১ আগস্ট ) রাত ১০টার সময় উপজেলার ডুমুরিয়া গ্রামের ক্লাব চত্বরে ইটের রাস্তার উপর ঘটনাটি ঘটেছে । আহত মিন্টু মোড়ল ডুমুরিয়া গ্রামের মৃত আব্দুল জলিল মোড়লের ছেলে। তাকে তালা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানাযায়, একই এলাকার মৃত মাদার মোড়লের ছেলে ইনছাব আলী মোড়ল (৫০) গংদের সাথে দীর্ঘদিন ধরে ৯শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল মিন্টু মোড়লের সাথে। এরই জের দরে সোমবার রাত ১০টার সময় ডুমুরিয়া গ্রামের ক্লাব চত্বরে তাকে একা পেয়ে ইনছাব আলী মোড়লের ছেলে আকরাম মোড়ল (২২) বাপ্পী মোড়ল (২৮) মৃত মাদার মোড়লের ছেলে ইনসাব আলী মোড়ল (৪৯) ও মোসলেম মোড়লের ছেলে মোস্ত মোড়ল (৩২) গংরা পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড,বাঁশের লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং দা দিয়ে তার মাথায় কোপ মারে। এসময় এলাকাবাসী তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তালা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান,তার মাথায় আঘাতের কারণে তার মাথায় সেলাই দেওয়া হয়েছে । তালা থানার ওসি মেহেদী রাসেল জানান,অভিযোগ পেয়েছি,তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর