শিরোনামঃ
প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে তালা মুক্তিযোদ্ধা সংসদের ২লাখ টাকার চেক প্রদান নলতায় সাবেক সেনাসদস্য নুরুল ইসলাম কর্র্তৃক জমি দখল হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন দক্ষতা প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থার সৃষ্টি বিষয়ক কর্মশালা মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ তালায় পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত তালায় গলায় রশি দিয়ে এক বৃদ্ধ’র আত্নহত্যা সম্মেলনের মাধ্যমে সাতক্ষীরা জেলা যুবদলের কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

তালায় বিদায়ী ও নবাগত জনতা ব্যাংক শাখার ব্যবস্থাপকে সংবর্ধনা প্রদান

সন্তোষ ঘোষ,

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১৩:৫০
  • ১০৫

জনতা ব্যাংক লিমিটেড সাতক্ষীরা তালা শাখার পক্ষ থেকে ব্যবস্থাপক শাহিনুর রহমানকে বদলী জনিত কারণে বিদায়ী সংবর্ধনা ও নবাগত ব্যবস্থাপক আব্দুস সবুরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জনতা ব্যাংকে এ সংবর্ধনা প্রদান করা হয় । বিদায় ও বরণ অনুষ্ঠান যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।

এ উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা জনতা ব্যাংক লিমিটেডের এরিয়া প্রধান মোঃ জাকির হোসেন।

জনতা ব্যাংক তালা শাখা সহকারী ব্যবস্থাপক শাহানুর আলমের সভাপতিত্বে ও ব্যাংকের আরসি কর্মকর্তা শাহিনুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। এসময় বক্তব্য রাখেন জনতা ব্যাংক শাখার বিদায়ী ব্যবস্থাপক শাহিনুর রহমান, নবাগত ব্যাংক কর্মকর্তা মোঃ আব্দুস সবুর,ভূমিভ ফাউন্ডেশনের সমন্বয়কারী অচিন্ত্য কুমার সাহা, ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু,সাবেক চেয়ারম্যান ও সাংবাদিক এসএম লিয়কত হোসেন,ব্যাংকের কর্মকর্তা নজরুল ইসলাম সাত্যকী ঘোষ, প্রিয়াঙ্কা মন্ডল,উদয় কুমার আইচ, সাংবাদিক নজরুল ইসলাম, সেলিম হায়দার জুলফিকার রায়হান আকবর হোসেন প্রমূখ।


সংবর্ধনা অনুষ্ঠানে জনতা ব্যাংক তালা শাখা থেকে বিদায়ী ব্যাংক কর্মকর্তা শাহিনুর রহমানকে ক্রেস,উপহার ও ফুলেল শুভেচ্ছা ও আমন্ত্রিত অতিথিরা উপহার ও ফুলেল শুভেচ্ছা জানান এবং নবাগত ব্যবস্থাপক আব্দুস সবুরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা ব্যবস্থাপক শাহিনুর রহমানের দায়িত্ব পালনকালে কাজের ভূয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন । ব্যবস্থাপক শাহিনুর রহমান বিদায়ী বক্তব্যে তিনি তার কর্মকালীন সময়ে তাকে সকল সহযোগীতা করার জন্য তার পক্ষ থেকে তালাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
##

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর