শিরোনামঃ
তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম তালায় টিআরএম বাঁধ সংস্কারের দাবীতে মানববন্ধন

তালায় শহীদ আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক ও কেয়ারটেকার সড়ক দূর্ঘটনায় নিহত

সন্তোষ ঘোষ,তালা :

  • প্রকাশিত: রবিবার, ৯ আগস্ট ২০২০, ১৯:১৪
  • ২৯৯
রোকানুজ্জান লিটু মোল্যা

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে রাস্তার পাশে সার্ভিসিংয়ে রাখা ট্রাকের পিছনে ধাক্কা লেগে মটর সাইকেল চালক ও আরোহী ঘটনাস্থলেই নিহতের ঘটনা ঘটেছে। রবিবার (৯ আগষ্ট) রাত্র ১০.১৫ ঘটিকার সময় পাটকেলঘাটা থানার মির্জাপুর বাজার সংলগ্ন মহাশ্মশানের সামনে মহাসড়কের উপর এ দূর্ঘটনাটি ঘটে।


নিহতরা হলেন, খুলনা আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক বাগেরহাট  মোড়ল গঞ্জ  উপজেলার চিংড়াখালী গ্রামের আব্দুল লতিফ খানের ছেলে কে এম রোকানুজ্জান লিটু মোল্যা (৪৫) ও একই উপজেলার  মৃত বিল্লাল হোসেনের ছেলে অত্র হাসপাতালের অফিস সহকারি মো: শাকিব হোসেন (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মির্জাপুর বাজারে মহাসড়কের উপর একটি ট্রাক সার্ভিসিং করাচ্ছিল। হঠাৎ সাতক্ষীরাগামী একটি মটর সাইকেল(ফিজার ১৫০ সিসি) দ্রুত গতিতে এসে ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মটরসাইকেল চালক ও আরোহী দু’জনই নিহত হয়।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে। এ সময় ট্রাকটিও জব্দ করা হয়।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর