শিরোনামঃ
তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম তালায় টিআরএম বাঁধ সংস্কারের দাবীতে মানববন্ধন

তালা প্রেসক্লাবের সদস্য আছাদুজ্জামান রাজুর চাচাত ভাই রিয়াদের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক প্রকাশ

সন্তোষ ঘোষ ,নিজস্ব প্রতিনিধি:

  • প্রকাশিত: রবিবার, ১৬ আগস্ট ২০২০, ০৪:২৩
  • ৯৬

তালা প্রেসক্লাবের সদস্য,দৈনিক নওয়াপাড়া তালা সংবাদদাতা আছাদুজ্জামান রাজুর চাচাত ভাই শিশু রিয়াদ হোসেন (১৪) মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সাধারন সম্পাদক সরদার মশিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী, সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপী, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, অর্থ সম্পাদক এমএ ফয়সাল, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক কাজী আরিফুল হক ভুলু, ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জি এম গোলাম রসুল, সদস্য গাজী সুলতান আহম্মেদ, অর্জুন বিশ্বাস, খলিলুর রহমান লিথু, এস এম লিয়াকত হোসেন, প্রভাষক ইয়াছিন আলী, নুর ইসলাম প্রভাষক নজরুল ইসলাম, আজমল হোসেন জুয়েল, মোঃ তাজমুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, সেকেন্দার আবু জাফর বাবু, আছাদুজ্জামান রাজু, খলিলুর রহমান, সুমন রায় গনেশ, কাজী লিয়াকত হোসেন, একে রায়হান, কামরুজ্জামান মিঠু,সাংবাদিক সৈদয় মারুফ,সেলিম হোসেন,মুকুল হোসেন, রিয়াদ হোসেন, সন্তোষ ঘোষ,বিল্লাল হোসেন,লিটন হোসেন প্রমুখ।

জানা গেছে, রিয়াদ হোসেন দীর্ঘদিন ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিল। চিকিৎসা শেষে নিজ বাড়িত অবস্থান করছিল সে। হঠাৎ শরীরে করোনা উপসর্গ দেখা দেয়ায় গত ২৭ মে করোনা পরীক্ষার জন্য তার নমুনা তালা হাসপাতালের মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে গত ৩০ মে রিয়াদের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর থেকে শিশু রিয়াদ আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করে। পরবর্তীতে গত ১২ জুন শিশু রিয়াদের নমুনা পুনরায় পরীক্ষার জন্য প্রেরণ করা হয় এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় থেকে তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। কিন্তু মরণব্যধি ক্যান্সার তার পিছু ছাড়েনি। চিকিৎসা অব্যাহত থাকলেও শেষ রক্ষা হয়নি তার। শুক্রবার রাতে ঢাকার মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিয়াদ।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর