শিরোনামঃ
সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম

পাকিস্তানকে ১৭২ রানে গুটিয়ে দিলো ভারত

অনলাইন ডেস্ক ::

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৫
  • ২৩২

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে লড়ছে ভারত-পাকিস্তান। আগে ব্যাট করে ভারতীয় বোলারদের তোপে ৪৩.১ ওভারে মাত্র ১৭২ রানে গুটিয়ে গেছে পাকিস্তানি যুবারা।

সর্বোচ্চ ৬২ রান এসেছে অধিনায়ক রোহাইল নাজিরের ব্যাট থেকে। দ্বিতীয় সর্বোচ্চ ৫৬ রান ওপেনার হায়দার আলীর। মোহাম্মদ হারিস করেন ২১ রান। বাকিদের কেউই ডাবল ফিগারে যেতে পারেননি। ভারতের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন সুশান্ত মিশ্র। ২টি করে উইকেট শিকার কার্তিক ত্যাগী ও রবি বিষ্ণুর।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর