শিরোনামঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ খুলনা জেলা প্রশাসকের হস্তক্ষেপে ইজারাভুক্ত খাল বুঝে পেলো গ্রহীতা পিন্টু সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০, ১২:৫১
  • ২৩

একটি অনলাইন পোর্টাল সহ পত্রিকায় ‘সরকারবিরোধী নাশকতায় ইন্ধনের অভিযোগ সংরক্ষিত কাউন্সিলের বিরুদ্ধে’ শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত-৫ নারী কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলী।
প্রতিবাদে তিনি বলেন, প্রকাশিত প্রতিবেদন সম্পূর্ণ বানোয়াট, মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত । একজন কাউন্সিলর এর জন্য এটা অত্যন্ত সম্মানহানিকর। তিনি বলেন,
আমি পরাপর দুই বার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত জনপ্রতিনিধি। সেখানে সরকারের বিরুদ্ধে নাশকতাকারীদের সহয়তা করার কোন যুক্তি আমি দেখিনা। আর আমি কখনও কোন ধরনের সহয়তা করি নাই।

আমি সুনামের সঙ্গে জনপ্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছি। সমাজের একটি কুচক্রী মহল আমাকে হেয়প্রতিপন্ন ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত করতে ভুয়া তথ্য প্রদান করে সংবাদ পরিবেশন করেছে। সম্পূর্ণ প্রতিবেদনে যা বলা হয়েছে তা মিথ্যা।
রোকসানা ইসলাম চামেলী বলেন, আমি সহ আমার পরিবারের অনেকেই আমরা বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি অন্তরে ধারন করে মানুষের সেবা করে আসছি। এবং বর্তমানে আমার পরিবারের অনেকেই আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে বিভিন্ন পদে আছে। হকারদের কাছ থেকে চাঁদা আদায়ের বিষয়টিও সম্পূর্ণ ভিত্তিহীন বানোয়াট।
আমার রাজনৈতিক অবস্থান দূর্বল করার জন‌্য একটি কুচক্রী মহল এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
আমি উক্ত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

রোকসানা ইসলাম চামেলী
কাউন্সিলর, সংরক্ষিত-৫,
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর