শিরোনামঃ
সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সরদার মশিয়ার রহমানকে আসামী করা হয়েছে তালায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম

ফের বিতর্কে জায়রা ওয়াসিম

বিনোদন ডেস্ক::

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫১
  • ২৪৯

বিতর্ক আর জায়রা ওয়াসিম যেন একে অপরের সঙ্গে জড়িয়ে আছেন। বিমানে এক সহযাত্রীর বিরুদ্ধে তার সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগ তুলে প্রথম বিতর্কে আসেন বলিউড অভিনেত্রী জায়রা। তারপর মাস কয়েকের মধ্যে বলিউড ছাড়ার ঘোষণা। বলিউডে অভিনয় তার জীবন দর্শন ও ধর্মের রীতির পরিপন্থী বলে মন্তব্য করেছিলেন তিনি।

এবার ফের বিতর্কে জায়রা। এবার তার বক্তব্যে কাশ্মীর প্রসঙ্গ। সামাজিক যোগাযোগ মাধ্যমে কাশ্মীরের মানুষের ওপর অন্যায় হচ্ছে বলে অভিযোগ তুললেন তিনি। প্রশ্ন তুলেছেন সেখানে মত প্রকাশের স্বাধীনতা নিয়ে।

বললেন, কাশ্মীরে শান্তি নেই। সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে জায়রা লিখেছেন, কাশ্মীর আশা ও হতাশার মধ্যে দোদুল্যমান অবস্থায় রয়েছে। বাড়তে থাকা নিরাশা ও দুঃখের মাঝে উপত্যকায় শান্তি অবস্থান করছে, এমন একটি অসত্য ছবি সকলের সামনে তুলে ধরা হচ্ছে। কাশ্মীরিদের এমন একটি পৃথিবীতে থাকতে হয়, যেখানে যখন খুশি বিধি নিষেধ আরোপ করা হয়!

কাশ্মীরের মানুষগুলোকে কেন যখন-তখন নিয়মের বেড়াজালে বেঁধে ফেলা হয়, প্রশ্ন তুলেছেন জায়রা। আর এ বক্তব্যের মাধ্যমে নতুন করে বিতর্কে জড়িয়েছেন তিনি। অনেকেই তার এমন বক্তব্যের সমালোচনা করেছেন। বলেছেন, এ ধরনের বক্তব্য জায়রার কাছে আসা করা যায় না। আবার অনেকে বলছেন, বিতর্কের জন্ম দেয়ার জন্যই এধরনের কথা লিখেছেন ইন্সটাগ্রামে তিনি।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর