শিরোনামঃ
প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে তালা মুক্তিযোদ্ধা সংসদের ২লাখ টাকার চেক প্রদান নলতায় সাবেক সেনাসদস্য নুরুল ইসলাম কর্র্তৃক জমি দখল হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন দক্ষতা প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থার সৃষ্টি বিষয়ক কর্মশালা মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ তালায় পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত তালায় গলায় রশি দিয়ে এক বৃদ্ধ’র আত্নহত্যা সম্মেলনের মাধ্যমে সাতক্ষীরা জেলা যুবদলের কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

ফের বিতর্কে জায়রা ওয়াসিম

বিনোদন ডেস্ক::

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫১
  • ১৮০

বিতর্ক আর জায়রা ওয়াসিম যেন একে অপরের সঙ্গে জড়িয়ে আছেন। বিমানে এক সহযাত্রীর বিরুদ্ধে তার সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগ তুলে প্রথম বিতর্কে আসেন বলিউড অভিনেত্রী জায়রা। তারপর মাস কয়েকের মধ্যে বলিউড ছাড়ার ঘোষণা। বলিউডে অভিনয় তার জীবন দর্শন ও ধর্মের রীতির পরিপন্থী বলে মন্তব্য করেছিলেন তিনি।

এবার ফের বিতর্কে জায়রা। এবার তার বক্তব্যে কাশ্মীর প্রসঙ্গ। সামাজিক যোগাযোগ মাধ্যমে কাশ্মীরের মানুষের ওপর অন্যায় হচ্ছে বলে অভিযোগ তুললেন তিনি। প্রশ্ন তুলেছেন সেখানে মত প্রকাশের স্বাধীনতা নিয়ে।

বললেন, কাশ্মীরে শান্তি নেই। সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে জায়রা লিখেছেন, কাশ্মীর আশা ও হতাশার মধ্যে দোদুল্যমান অবস্থায় রয়েছে। বাড়তে থাকা নিরাশা ও দুঃখের মাঝে উপত্যকায় শান্তি অবস্থান করছে, এমন একটি অসত্য ছবি সকলের সামনে তুলে ধরা হচ্ছে। কাশ্মীরিদের এমন একটি পৃথিবীতে থাকতে হয়, যেখানে যখন খুশি বিধি নিষেধ আরোপ করা হয়!

কাশ্মীরের মানুষগুলোকে কেন যখন-তখন নিয়মের বেড়াজালে বেঁধে ফেলা হয়, প্রশ্ন তুলেছেন জায়রা। আর এ বক্তব্যের মাধ্যমে নতুন করে বিতর্কে জড়িয়েছেন তিনি। অনেকেই তার এমন বক্তব্যের সমালোচনা করেছেন। বলেছেন, এ ধরনের বক্তব্য জায়রার কাছে আসা করা যায় না। আবার অনেকে বলছেন, বিতর্কের জন্ম দেয়ার জন্যই এধরনের কথা লিখেছেন ইন্সটাগ্রামে তিনি।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর