শিরোনামঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ খুলনা জেলা প্রশাসকের হস্তক্ষেপে ইজারাভুক্ত খাল বুঝে পেলো গ্রহীতা পিন্টু সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ তালায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা করোনাকে উপেক্ষা করে ১০ লক্ষ পথশিশু যখন রাস্তায় ইউ পি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে এস.এম লিয়াকত হোসেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন তালায় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সমাবেশ তালার কলাগাছির জনপদের মানুষ রয়েছে চরম অবহেলা আর বঞ্চনার মধ্যে

সাতক্ষীরায় তাপমাত্রার রেকর্ড ১১.১ ডিগ্রী

সাতক্ষীরা প্রতিনিধি :

  • প্রকাশিত: শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯, ১৫:০৩
  • ২২২

সাতক্ষীরায় সকাল থেকে হালকা বাতাস ও হাড় কাপানো তীব্র শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এর ফলে বিপাকে পড়েছেন জেলার খেটে খাওয়া মানুষ গুলো। বেলা যতই বাড়ছে শীতের তীব্রতা ততই বাড়ছে।
সাতক্ষীরা আবহাওয়া অফিসের ইনচার্জ জুলফিকার আলী রিপন জানান, শনিবার (২৮ ডিসেম্বর) সকালে সাতক্ষীরায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১.১ ডিগ্রী সেলসিয়াস।

এদিকে, ঠান্ডাজনিত কারনে শিশুরা কোল্ড ডায়রিয়া, নিউমোনিয়া, জ্বর-সর্দি-কাশিসহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। বিশেষ করে শিশু ও বয়স্কদের দুর্ভোগ বেশি বেড়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, শীতের তীব্রতায় ভাইরাসজনিত ডায়রিয়া ও নিউমোনিয়ার প্রকোপ বাড়ে। তাই শিশুদের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। তিনি আরও বলেন, বয়স্কদের ক্ষেত্রেও একই ধরনের সতর্কতা অবলম্বন করতে হবে। ঠান্ডা লাগলে সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর