শিরোনামঃ
প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে তালা মুক্তিযোদ্ধা সংসদের ২লাখ টাকার চেক প্রদান নলতায় সাবেক সেনাসদস্য নুরুল ইসলাম কর্র্তৃক জমি দখল হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন দক্ষতা প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থার সৃষ্টি বিষয়ক কর্মশালা মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ তালায় পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত তালায় গলায় রশি দিয়ে এক বৃদ্ধ’র আত্নহত্যা সম্মেলনের মাধ্যমে সাতক্ষীরা জেলা যুবদলের কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রসারিত অনলাইন পাঠদান কার্যক্রম উদ্বোধন

  • প্রকাশিত: শনিবার, ২৭ জুন ২০২০, ১২:৫৮
  • ৯৮

সাতক্ষীরা, ২৭.০৬.২০২০: সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে করোনাকালে ঘরবন্দি স্কুল ও কলেজ শিক্ষার্থীদের জন্য স¤প্রসারিত অনলাইন পাঠদান কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় অনলাইনে জুম কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে এই পাঠদান কার্যক্রম উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জুম’র মাধ্যমে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ শিক্ষকবৃন্দ অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মীর মোস্তাক আহমেদ রবি অনলাইন শিক্ষা কার্যক্রম জেলায় ব্যাপক সাড়া ফেলেছে উল্লেখ করে ছাত্র-ছাত্রীদের পাশাপাশি অভিভাবকবৃন্দকেও এই কার্যক্রমে যুক্ত থাকায় ধন্যবাদ জানান।

এ সময় জেলা প্রশাসক বলেন, স্কুল কলেজ দীর্ঘ সময় বন্ধ থাকায় ছাত্র ছাত্রীদের মনে যে বিরূপ প্রভাব পড়ছে, সেই প্রভাব কাটিয়ে উঠে এই অনলাইন পাঠদান তাদের স্বাভাবিক শিক্ষাজীবন ত্বরান্বিত করবে। এই কার্যক্রমে প্রথম শ্রেণী থেকে দ্বাদশ ¤্রণেী পর্যন্ত অনলাইন ক্লাস অনুষ্ঠিত হবে।

পুলিশ সুপার এই কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে সারাবিশ্বের পাশাপাশি সাতক্ষীরার অনলাইন পাঠদান কার্যক্রমের তাৎপর্য তুলে ধরেন। #

ভাল লাগলে শেয়ার করুন

সংশ্লিষ্ঠ আরও খবর